আজকের শিরোনাম :

আটোয়ারীতে দুই দিনে দুই মোটরসাইকেল চুরি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২৩, ১৩:৩১ | আপডেট : ২১ অক্টোবর ২০২৩, ১৪:০১

পঞ্চগড়ের আটোয়ারীতে গত দু'দিনে দুইটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটছে বলে জানা গেছে।

গত (১৭ অক্টোবর) সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়তে গিয়ে মোঃ আব্দুস সাত্তার (৪৭) নামে একজনের হিরো সিডি ডিলাক্স গাড়িটি হারিয়ে যায়। সাত্তার উপজেলার বলরামপুর ইউনিয়নের আরাজি চামেশ্বরী গ্রামের মৃত নুরল ইসলামের ছেলে। তা গাড়ি চুরির ঘটনায় আটোয়ারী থানায় একটি লিখিত অভিযোগও দায়ের করেছেন৷

আব্দুস সাত্তার জানান, মাগরিবের ওয়াক্ত হলে জামাই আলমগীরের বাসায় গাড়িটি রেখে নামাজ আদায় করতে যাই। নামাজ শেষে এসে দেখি গাড়িটা যথাস্থানে নাই। পরে অনেক খুঁজাখুঁজি করে না পেয়ে আটোয়ারী থানায় একটি লিখিত অভিযোগ করি।

এদিকে (১৯ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে এক স্কুল শিক্ষকের পালসার (১৫০) সিসি'র গাড়ি চুরি হওয়ার খবর পাওয়া গেছে। জানা যায়, ওই স্কুল শিক্ষকের নাম মোঃ মখলেছুর রহমান। তিনি উপজেলার কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

তিনি জানান, গতকাল দুপুর ১২ টার দিকে স্কুলের কাজে উপজেলা পরিষদে আসি। উপজেলা হিসাব রক্ষন অফিসের সামনে গাড়িটা লক করে শিক্ষা অফিসের ভিতরের প্রবেশ করি। কিচ্ছুক্ষণ পর বাইরে এসে দেখি গাড়িটা সেখানে নাই।

পরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালায়ের সিসি টিভি ফুটেজ থেকে দেখা যায় যে, মুখে মাস্ক ও কালো চশমা পরিহিত দুজন লোক গাড়ির সামনে ঘুরাঘুরি করছিল। একপর্যায়ে গাড়ির লক ভেঙ্গে মাথায় হেলমেট পরে গাড়িটি নিয়ে চলে যায়৷

এ বিষয়ে ওই প্রধান শিক্ষক থানায় একটি লিখিত অভিযোগ করার কথা জানিয়েছেন।

এ নিয়ে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ মুসা মিয়া বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা সর্বাত্বক চেষ্টা করছি। আমাদের বিশেষ টহল টিমও সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। এর মধ্যেও কিছু অনাকাঙ্ক্ষিত ঘোষণাও ঘটে যাচ্ছে। দুটি মোটরসাইকেলের মধ্যে একটি চুরির লিখিত অভিযোগ আমরা পেয়েছি। অভিযোগের প্রেক্ষিতে আমরা প্রকৃত আপরাধিদের আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা করছি।

এবিএন/নিতিশ চন্দ্র বর্মন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ