আজকের শিরোনাম :

সন্তান মারা যাওয়ার এক ঘণ্টা পর বাবার মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২৪, ১৪:১৭

হবিগঞ্জ সদর উপজেলার পশ্চিম ভাদৈ গ্রামে সন্তান মারা যাওয়ার এক ঘণ্টার মধ্যে পিতার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে এ হৃদয়বিদারক ঘটনা ঘটে। বিকেলে ভাদৈ আইডিয়াল স্কুল মাঠে মৃত্যুবরণকারীদের জানাজা পড়িয়েছে ছোট্ট শিশু আবু সুফিয়ান। সে ১৭ পারা কোরআনের হাফেজ। 

জানা গেছে, পশ্চিম ভাদৈ গ্রামের আব্দুস সামাদ ওরফে কেসলি মিয়ার ছেলে আব্দুল কাইয়ুম দীর্ঘদিন প্রবাসে ছিলেন। দেশে এসে কাইয়ুম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক হিসেবে ব্যবসা করে আসছেন। দুই মাস যাবত তিনি অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার সকালে নিজ বাড়ীতে আব্দুল কাইয়ুম ইন্তেকাল করেন। এই খবর জানার পর তার বৃদ্ধ পিতা আব্দুস সামাদ ওরফে কেসলি মিয়া ৭৫ কিছুক্ষণ পর ইন্তেকাল করেন। বাদ আসর আইডিয়াল হাইস্কুল মাঠে তাদের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। রাতে ইমামতি করেন আব্দুল কাইয়ুম এর ১২ বছরের সন্তান আবু সুফিয়ান। পিতা ও দাদাকে হারিয়ে শোকে কাতর হওয়া শিশুটি সুন্দর ভাবেই শেষ করে জানাজার নামাজ। এতে অংশ নেওয়া শত শত মুসল্লির চোখে অশ্রু আসে। 

পশ্চিম বাদই গ্রামের সন্তান ও গোপাইয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আত্মার হোসেন জানান, এক পরিবারের একসাথে দুইজনের মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে। 

এবিএন/নুরুজ্জামান ভূইয়া/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ