আজকের শিরোনাম :

ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৪, ১৫:২৭

দিনাজপুরের ঘোড়াঘাটে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একই ট্রাকের ড্রাইভার ও হেলপার ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আজ ভোর ৬টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাট উপজেলার টিএন্ডটি তিনমাথা মোড়ে দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন জয়পুরহাট সদর উপজেলার চৌমনি গ্রামের বাসিন্দা ট্রাক ড্রাইভার গোলাম রাব্বি (৫০) ও হেলপার রেজোয়ান মিয়া (২৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দিনাজপুর-গামী একটি সার বোঝাই ট্রাক (যাহার নং ঝিনাইদহ-ট ১১-১৬৪৬) ও গোবিন্দগঞ্জ অভিমুখী ভুট্টা বোঝাই একটি ট্রাক (যাহার নং ঢাকা-ট ২০-৬৬৪৯) ঘটনাস্থলে পৌঁছিলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গোবিন্দগঞ্জ-গামী ভুট্টা বোঝাই ট্রাকের ড্রাইভার ও হেলপার ট্রাকে চাপা পড়ে। খবর পেয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। এ সময় সার বোঝাই ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, প্রাথমিকভাবে দুটি ট্রাকের মালামাল হেফাজতে নিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এবিএন/মোহাম্মদ সুলতান কবির/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ