আজকের শিরোনাম :

নিকলী প্রাণিসম্পদ প্রদর্শনী ও সমাপনী অনুষ্ঠান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৪, ১৬:৫৪

কিশোরগঞ্জের নিকলীতে আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১টায় নিকলী উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বরে, প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায়, নিকলী উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী- ২০২৪ এর আলোচনা ও সমাপনী সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

নিকলী উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণিসম্পদ প্রদর্শনী- ২০২৪ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন সারা বাংলাদেশের ন্যায় নিকলী উপজেলায়ও। নিকলী উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া আক্তারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবু হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি প্রীতি লতা বর্মন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন নিকলী থানা অফিসার ইনচার্জ এসএম শাহাদাত হোসেন, নিকলী উপজেলা কৃষি অফিসার মোঃ সাখাওয়াত হোসেন, মৎস্য অফিসার মোঃ জাহেদুল ইসলাম, ডাঃ কে.এম তানজির নাঈম, ডাঃ মোঃ আব্দুর রউফ, ফায়ার সার্ভিস ইনচার্জ মোঃ রুস্তম আলী, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু বাক্কার সিদ্দিক, সাংবাদিক জয়দেব আচার্য্য, সাংবাদিক আব্দুর রহমান রিপন, সাংবাদিক হাবিব মিয়াসহ নিকলী উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের সকল কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত খামারিবৃন্দ। 

অনুষ্ঠানের শুরুতেই খামারিদের ৩২টি স্টল পরিদর্শন করেন নিকলী উপজেলার নির্বাহী অফিসার ও অতিথিবৃন্দ। অনুষ্ঠান শেষে ১০ জন খামারিদের মাঝে পুরস্কার হিসেবে নগদ অর্থ ও সনদ প্রদান করা হয়।   

এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ