আজকের শিরোনাম :

দুর্গাপুরে স্কুলছাত্রী ধর্ষণচেষ্টা মামলার আসামি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২৪, ১৮:৪০

নেত্রকোনার দুর্গাপুরে ১৪ বছর বয়সী এক আদিবাসী স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় ইব্রাহিম (৩৫) নামের অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার সদর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের চায়নামোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইব্রাহিম দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের আব্দুল আলীর ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, গত সোমবার (১ এপ্রিল) বিকেলে ওই ছাত্রীকে বাড়িতে একা পেয়ে প্রতিবেশী ইব্রাহিম তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকার শুনে তার মা ধান খেত থেকে দৌড়ে বাড়িতে আসলে ইব্রাহিম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ওইদিন রাতেই দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবার। পরে ইব্রাহিমকে আটক গ্রেপ্তার করে পুলিশ। 

স্কুলছাত্রীর বাবা জানান, প্রতিবেশী হওয়ার সুবাদে তাদের বাড়িতে আসা যাওয়া ছিল ইব্রাহিমের। তবে ঘটনার দিন তাঁর স্ত্রী বাড়ির পাশের ধান খেত থেকে ছাগল আনার জন্য যান। সে-সময় বাড়িতে মেয়ে একা ছিল। এ সুযোগে বাড়িতে ঢুকে তাঁর মেয়েকে ধর্ষণের চেষ্টা করে ইব্রাহিম।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল আলম জানান, ভুক্তভোগী পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা রেকর্ডভুক্ত করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার রাতে ইব্রাহিমকে গেফতার করা হয়েছে। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এবিএন/তোবারক হোসেন খোকন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ