নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০২৪, ১২:৪৭

মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে বগুড়ার কাহালুতে দুই বন্ধু নিহত হয়েছে। এ ছাড়া আরও একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুর ১টার দিকে কাহালুর মালঞ্চা-রানীরহাট আঞ্চলিক সড়কে মুলার সাঁকো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের ভুস্কুর গ্রামের শিবলু রহমান জেমস (১৭) ও সোহানুর রহমান সোহান (১৭)। এ ঘটনায় আহত বন্ধু একই গ্রামের রাশেদুল ইসলাম (১৮)। তিন বন্ধুর মধ্যে জেমস এসএসসি ও রাশেদুল দাখিল পরীক্ষা দিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, তিন বন্ধু পালসার ব্র্যান্ডের মোটরসাইকেলে চড়ে কাহালু উপজেলার ইন্দুখুর বাজারে বেড়াতে যায়। দুপুরে সেখান থেকে বাড়ির দিকে ফেরার জন্য রওয়ানা দেয়। পথে মুলার সাঁকো এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনজনই সড়কের ওপর ছিটকে পড়ে। এ সময় ঘটনাস্থলেই শিবলু রহমান জেমস মারা যায়। পরে স্থানীয়রা সোহান ও রাশেদুলকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সোহান মারা যায়। গুরুতর আহত অবস্থায় রাশেদুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কাহালু থানার ওসি সেলিম রেজা বলেন, আইনগত প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ