আজকের শিরোনাম :

নিকলীতে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা, আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৪, ১৪:২৫ | আপডেট : ২৯ এপ্রিল ২০২৪, ১৪:২৬

কিশোরগঞ্জ নিকলীতে গতকাল ২৮ এপিল ২০২৪ রবিবার  সন্ধ্যা সাড়ে ৭টার সময় নিকলী থানাধীন কারপাশা মৌজাস্থ রাষ্ট্রপতি আব্দুল হামিদ রোডের ভূইয়া বাড়ি মোড়ে, নিকলী সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাইটদার পূর্বহাটি গ্রামের মোঃ আকতার ফারুকের একমাত্র ছেলে নিকলী মুক্তিযোদ্ধা আদর্শ ডিগ্রী কলেজের এইচএসসির প্রথম বর্ষের ছাত্র শাহরিয়ার আকাশকে দামপাড়া ইউনিয়নের বিশিষ্ট ঠিকাদার মোঃ আলী হোসেনের ছেলে হত্যার উদ্দেশ্যে দাঁড়ালো ছুরি দিয়ে গলার বাম পাশে আঘাত করে, সঙ্গে সঙ্গে শাহরিয়ার আকাশের চিৎকারে আশেপাশের মানুষ ছুটে যায় এবং সঙ্গে থাকা তাঁর চাচাতো ভাই সিয়াম থাকে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত ডাঃ তাৎক্ষণিক উন্নত চিকিৎসার জন্য পার্শ্ববর্তী উপজেলার ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠান। 

এই ব্যাপারে গুরুতর আহত শাহরিয়ার আকাশের বাবা বাদী হয়ে দুই আসামি এবং অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামি করে নিকলী থানায় একটি এজাহার দাখিল করেন।

এই ব্যাপারে নিকলী থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম শাহাদাত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে এ প্রতিনিধিকে জানান, ঘটনাটি শুনার সাথে সাথে আমি ঘটনার স্থান পরিদর্শন করি এবং তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে  ঘটনার  মূল আসামি তাসফিন দিমনকে গ্রেফতার করতে সক্ষম হই, বাদীর এজাহারের ভিত্তিতে মামলা রুজু করা হয় এবং অনন্য আসামিদের ধরতে পুলিশ তৎপর হয়ে আছে। এমন চাঞ্চল্যকর ঘটনায় অফিসার ইনচার্জের তাৎক্ষণিক অভিযান পরিচালনার ঘটনায় জড়িত ১নং আসামিকে গ্রেফতারের কারণে নিকলীবাসী স্ততির নিঃশ্বাস ফেলে এবং পুলিশের প্রতি নিকলীবাসীর আস্থা আরো বেড়ে যায়। আসামিকে আদালতে সোপর্দ করি।

এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ