সিরাজগঞ্জে পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, গ্রেপ্তার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০২৪, ১৯:০৯

সিরাজগঞ্জ সদর উপজেলার সরাইচন্ডি বাজারে পাওনা টাকা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে বন্ধুর দায়ের কোপে শরিফুল ইসলামের (৩৬) হাতের কব্জি বিচ্ছিন্ন ঘটনার মামলায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো সরাইচন্ডি গ্রামের মঞ্জু (৩৫) ও রুবেল (৩৭)। 

পুলিশ জানায়, উক্ত গ্রামের বন্ধু সুজন শরিফুলের কাছে কয়েক মাস আগে ব্যবসার কথা বলে লক্ষাধিক টাকা ধার নেয়। এ টাকা ফেরত চাইলে ৫/১০ হাজার টাকা করে পরিশোধ শুরু করে। কিন্তু শরিফুল পুরো টাকা ফেরত চাইলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শনিবার রাতে ওই বাজার থেকে বাড়ি ফেরার পথে সুজন গং দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে শরিফুলের ওপর হামলা চালায়। এতে একপর্যায়ে উভয়গ্রুপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় বন্ধুর দায়ের কোপে শরিফুলের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। 

তাকে স্থানীয়রা উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়া হয় এবং ওইদিন ভোর রাতে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসরা কব্জি সংযোগের জন্য ঢাকার মোহাম্মদপুর আল মানার হসপিটালে স্থানান্তর করা হয়। 

এ ব্যাপারে শরিফুলের স্ত্রী বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ সোমবার ও মঙ্গলবার এলাকায় অভিযান চালিয়ে ওই ২ জনকে গ্রেফতার করা হয়। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ