চিরিরবন্দরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় দুই যুবকের কারাদণ্ড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:১৫

দিনাজপুরের চিরিরবন্দরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে ভ্রাম্যমাণ আদালত দুই যুবককে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে। গত ১৭ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যা ৬টায় উপজেলার আব্দুলপুর ইউনিয়নের বানিয়াপাড়ায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কে এম শরীফুল হক ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগ স্বীকার করায় দুই যুবককে ১০ দিনের করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

জানা গেছে, জনৈক স্কুলছাত্রী বিকেল সাড়ে ৩টায় অতিরিক্ত ক্লাস শেষে বাড়িতে ফেরার পথে ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার নতুনপাড়া এলাকার ওবায়দুর রহমানের ছেলে আরিফুর রহমান (২৪) ও একই উপজেলার চেংমারী এলাকার নুরুজ্জামানের ছেলে নাঈমুর রাহাত সৌরভ (১৯) মোটরসাইকেলযোগে এসে ওই স্কুলছাত্রীর পথরোধ করে উত্ত্যক্ত করে এবং ক্যামেরা দিয়ে ছবি তোলার চেষ্টা করে। ওই সময় স্কুলছাত্রী একটি রিকশাভ্যানে উঠে দ্রুত বাড়ির দিকে রওয়ানা দেয়। এ সময় যুবকেরা ওই স্কুলছাত্রীর পিছু নিয়ে তার বাড়ির পাশে পর্যন্ত যায়। এ সময় ওই স্কুলছাত্রী রিকশাভ্যান থেকে নেমে দৌঁড়ে দ্রুত একটি বাড়িতে ঢুকে পড়ে। এ সময় আশপাশের লোকজন ঘটনাটি দেখতে পান এবং ওই যুবকদেরকে আটক করে।

সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসারকে ঘটনাটি জানালে তিনি ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান দ্রুত এসে মেয়ের জবানবন্দি শুনে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দন্ডবিধি ৫০৯ ধারায় যুবকদের ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এবিএন/মো. রফিকুল ইসলাম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ