পাঁচবিবিতে পদক্ষেপ এনজিওর নতুন শাখা অফিসের উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২৩, ১৬:৫৮

জয়পুরহাটের পাঁচবিবি পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ডের চাতাল পট্টির মজনু মহরির বাস ভবনে আজ সোমবার দুপুর ১২টায় অফিসের উদ্বোধন করা হয়। সভায় সভাপতিত্ব করেন এবং শাখা অফিসের উদ্বোধন করেন সহকারী পরিচালক ও জোনাল ম্যানেজার রাজশাহী জোনের নুর মোহাম্মদ তালুকদার। 

বক্তব্য দেন জয়পুরহাটের সিনিয়র ব্যবস্থাপক ও এরিয়া ম্যানেজার মো. আতাউর রহমান, ব্যাংক কর্মকর্তা আল আমিন। স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন অবঃ পুলিশ মিঠু, দলিল লেখক মজনু ও গণ্যমান্য ব্যক্তিরা প্রমুখ। 

পদক্ষেপের পাঁচবিবি শাখার সদস্যদের উদ্যেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ম্যানেজার মো. শামিম হোসেন। উদ্বোধনী দিনে তিনজন সদস্যদের মধ্যে ৩ লাখ ৫০ হাজার ঋণের টাকা প্রদান করেন অনুষ্ঠানের সভাপতি। 

সভাপতি তার বক্তব্যে বলেন পদক্ষেপ এনজিও শুধু মানুষকে ঋণই প্রদান করেন না তাদের মানবিক দিক বিবেচনা করে, ঋণ গ্রহনের পরে ঋণ গ্রহীতা এবং স্বামী নিহত বা কোন দূর্ঘটনায় আহত হলে তাদের সমুদয় ঋণের অর্থ মাফ করে ও পরিবারের কারো দুররোগ ব্যাধি হলে প্রদক্ষেপ এনজিওর পক্ষ থেকে ৪০ হাজার টাকা অনুদান এবং সার্বিক দিক বিবেচনা করে সেই সদস্যের ঋণও মওখুফ করা হয় এবং এভাবে পদক্ষেক সারা দেশে সদস্যদের ছেলেমেয়েদের উপবৃত্তিসহ বিভিন্ন রকম সামাজিক সেবামূলক কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।  

এবিএন/সজল কুমার দাস/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ