বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০২৩, ০১:০৭

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির দরজায় হাঁটু গেড়ে বসেছে এক স্কুলছাত্রী। তার সাফ কথা—‘হয়ত বিয়ে নাহলে এখানেই আত্মহত্যা। একমাত্র সৃষ্টিকর্তা ছাড়া কেউ আমার এ সিদ্ধান্ত রোধ করতে পারবে না।’

শুক্রবার ১৬ জুন বিকাল ৪টার পর ওই স্কুলছাত্রী তার প্রেমিকের বাড়ির ঘরের দরজায় বসেই সাংবাদিকদের কাছে তার এ সিদ্ধান্তের কথা জানায়। এসময় ওই বাড়ির লোকজন ছাড়াও ওই গ্রাম এবং আশপাশের গ্রামের অসংখ্য উৎসুক জনতা উপস্থিত ছিলেন। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
Bkash July

সাংবাদিকরে কাছে অভিযোগ করে দশম শ্রেণির স্কুলছাত্রী জানায়, গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা টুপুরিয়া গ্রামের মিজানুর রহমান মোল্লার ছেলে ইব্রাহিম মোল্লা (২৫) গত ৩ বছর ধরে আমার সাথে প্রেমের সম্পর্ক করে আসছিল। বিয়ের প্রলোভন দিয়ে ইব্রাহিম মোল্লা আমার সাথে স্বামী-স্ত্রীর সম্পর্কও গড়ে তোলে। কিন্ত হঠাৎ করে ইব্রাহিম মোল্লার পরিবার তাকে বিয়ে দেওয়ার জন্য অন্যত্র পাত্রী দেখাদেখি করতে থাকেন।

গত ১৫ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় পাওয়া এমন খবরের ভিত্তিতে বিয়ের দাবিতে আমি ইব্রাহিম মোল্লার বাড়িতে অবস্থান নিয়েছি। আমার সাফ কথা, হয়ত বিয়ে না হলে এখানেই আত্মহত্যা।
Reneta June

অন্যদিকে প্রেমিক ইব্রাহিম মোল্লার বাড়ির লোকজনদের কাউকেই খুঁজে পাওয়া যায়নি। ওই স্কুলছাত্রী এবং আশপাশ এলাকার লোকজন ছাড়া ওই বাড়ির সকলে গা ঢাকা দিয়েছে বলে জানিয়েছেন প্রতিবেশীরা। বর্তমানে ওই স্কুলছাত্রী ইব্রাহিম মোল্লার চাচা সিদ্দিক মোল্লার ঘরে অবস্থান করছেন।

ইব্রাহিম মোল্লার চাচি রাজিয়া বেগম বলেন, মেয়েটি আজ ২দিন ধরে আমাদের বাড়িতে অবস্থান করছে। তবে এই ২দিনে সে কিছুই খায়নি। আমরা তাকে খাওয়ানোর জন্য অনেক চেষ্টা করেছি। এভাবে সে না খেয়ে থাকলে অসুস্থ হয়ে পড়বে। আমরা মেয়ের বাবাকে বলেছি, তিনি যেন তার মেয়েকে বুঝিয়ে বাড়ি নিয়ে যান।

ওই ছাত্রীর পিতা বলেন, ইব্রাহিম মোল্লা যে কাজ করেছে তাতে সমাজে আমার মুখ দেখাবার অবস্থা নেই। আমি চাই ইব্রাহিম মোল্লা আমার মেয়েকে বিয়ে করুক। আর সে বিয়ে না করলে আমি আইনের আশ্রয় নিব।

ইব্রাহিম ও তার পরিবারের লোকজন পলাতক থাকায় এ বিষয়ে তাদের বক্তব্য পাওয়া যায়নি।

স্থানীয় ইউপি সদস্য মোকছেদ আলী শেখ বলেন, বিষয়টি আমার জানা নেই। আমি জেনে সামাজিকভাবে ফয়সালার চেষ্টা করব।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ