আজকের শিরোনাম :

রাজস্থান বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে কলকাতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ মে ২০১৮, ২০:৩৩

ঢাকা, ১৫ মে, এবিনিউজ : ঘরের মাঠ ইডেন গার্ডেনে রাজস্থান রয়্যালসের বিপক্ষে টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ইডেনের মাঠে রান তাড়ার সমৃদ্ধ রেকর্ড মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নিয়েছেন কলকাতার অধিনায়ক দিনেশ কার্তিক।

এখনো পর্যন্ত ১২ ম্যাচ খেলে সমান ৬টি করে ম্যাচ জিতেছে কলকাতা এবং রাজস্থান। এই ম্যাচের জয়ী দল প্লে’অফের দৌড়ে এগিয়ে যাবে এক ধাপ। তবে হেরে গেলেও সম্ভাবনা থেকে শেষ চারের টিকিট পাওয়ার।

ঘরের মাঠে নিজেদের একাদশে ১টি মাত্র পরিবর্তন এনেছে কলকাতা। কাঁধের ইনজুরিতে বাদ পড়েছেন লেগস্পিনার পিয়ুশ চাওলা, তার বদলে একাদশে ফিরেছেন তরুণ পেসার শিবাম মাভি। অন্যদিকে টানা তিন ম্যাচে জয় পাওয়া রাজস্থান নিজেদের একাদশে এনেছে ৩টি পরিবর্তন। একাদশে ফিরেছেন ইশ সোধি, রাহুল ত্রিপাথি এবং আনুরিত সিং। বাদ পড়েছেন ডি’আরকি শর্ট, ধাওয়াল কুলকার্নি এবং শ্রেয়াস গোপাল।

কলকাতা একাদশঃ ক্রিস লিন, সুনিল নারিন, রবিন উথাপ্পা, নিতিশ রানা, দিনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, শুবমান গিল, জ্যাভন সেয়ারলেস, কুলদ্বীপ যাদব, শিবাম মাভি এবং প্রাসিদ কৃষ্ণা।

রাজস্থান একাদশঃ রাহুল ত্রিপাথি, জশ বাটলার, আজিঙ্কা রাহানে, সাঞ্জু স্যামসন, বেন স্টোকস, স্টুয়ার্ট বিনি, কৃষ্ণাপা গোথাম, জোফ্রা আর্চার, ইশ সোধি, আনুরিত সিং এবং জয়দেব উনাদকাত।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ