আজকের শিরোনাম :

প্লে-অফ নিশ্চিতের মিশনে ব্যাটিংয়ে লখনৌ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মে ২০২৪, ২০:৫৫

প্রায় শেষের দিকে আইপিএলের ১৭তম আসর। তবে ৫৬ ম্যাচ শেষেও কোনো দলেরই প্লে-অফ নিশ্চিত হয়নি। আবার কাগজে-কলমের হিসেবে এখনও কেউই আসর থেকে ছিটকে যায়নি। তাই প্লে-অফ নিশ্চিতের লড়াইয়ে কঠিন সমীকরণের সামনে দলগুলো।

সমান ১১ ম্যাচে সমান ১২ পয়েন্ট লখনৌ সুপার জায়ান্টস ও সানরাইজার্স হায়দরাবাদের। সমান পয়েন্ট থাকলেও নেট রানরেটে (-০.৩৭১) পিছিয়ে টেবিলের ছয়ে লখনৌ। অন্যদিকে টেবিলের চারে হায়দরাবাদ।

সোমবার (৬ মে) নিজেদের সবশেষ ম্যাচে মুম্বাইয়ের সঙ্গে হেরে প্লে-অফের দৌড়ে বড় ধাক্কা খেয়েছে প্যাট কামিন্সের দল। তাই আজকের (৮ মে) ম্যাচটি দুই দলের জন্যই অলিখিত ফাইনাল। এই ম্যাচে জয়ী দলই প্লে-অফের দৌড়ে একধাপ এগিয়ে যাবে।

বুধবার বাঁচামরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন লখনৌর অধিনায়ক কেএল রাহুল।

এই ম্যাচে একটি পরিবর্তন এনেছে হায়দরাবাদ। মায়াঙ্কের পরিবর্তে দলে ঢুকেছেন সানভির। অন্যদিকে একাদশে বেশ কিছু পরিবর্তন এনেছে সফরকারীরা। একাদশে ফিরেছেন কুইন্টন ডি কক। আর ইনজুরির কারণে বাদ পড়েছেন মহসিন।

হায়দরাবাদ একাদশ : নীতিশ রেড্ডি, ট্র্যাভিস হেড, হেনরিখ ক্লাসেন (উইকেটরক্ষক), আবদুল সামাদ, শাহবাজ আহমেদ, সানভির সিং, প্যাট কামিন্স (অধিনায়ক), জয়দেব উনাদকাট, ভুবনেশ্বর কুমার, ভিয়াস্কান্ত বিজয়কান্ত, নটরাজন।

লখনৌ একাদশ : কেএল রাহুল, কুইন্টন ডি কক, মার্কাস স্টয়নিস, নিকোলাস পুরান, আয়ুশ বাদোনি, দীপক হুডা, ক্রুনাল পান্ডিয়া, কে গৌথাম, যশ ঠাকুর, রবি বিষ্ণুই, নাবিন-উল-হক

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ