পলাশবাড়ী উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২৪, ১২:১৩

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে গাইবান্ধার পলাশবাড়ীতে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ১৩ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। 

রোববার (২১ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মো. কামরুল হাসান এই তথ্য নিশ্চিত করেছেন। শুধুমাত্র অনলাইনে মনোনয়ন দাখিল করেন চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী। তারা হলেন চেয়ারম্যান পদে আলহাজ একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, তৌহিদুল ইসলাম মন্ডল, জরিদুল হক, তহিদুল আমিন মন্ডল সুমন ও নাজিবুর রহমান নয়ন। ভাইস-চেয়ারম্যান পদে এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন, আবু রেজা মো. ফিরোজ কামাল চৌধুরী পলাশ ও আবু ফরহাদ মন্ডল। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. আনোয়ারা বেগম, মোছা. রিক্তা বেগম, জে.এম. হামিদা আক্তার চৌধুরী মুক্তা, উম্মে কুলছুম বেবী।  

আগামী ২৩ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই, ৩০ এপ্রিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন, ২ মে প্রতীক বরাদ্দ এবং ২১ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পলাশবাড়ী পৌরসভা এবং উপজেলার ৮টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৩ হাজার ২০৯ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ৯২ হাজার ৯ ও মহিলা ১ লাখ ১৪ হাজার ২ জন এবং হিজরা ১ জন। 

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ