আজকের শিরোনাম :

হবিগঞ্জে স্বস্তির বৃষ্টি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২৪, ১৪:৪৮

হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর বৃষ্টি হয়েছে। এতে শহরবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে। অনেককে আনন্দ উল্লাস করতে দেখা গেছে। শুক্রবার রাত ৮টা থেকে বজ্রসহ বৃষ্টি হয়। বৃষ্টির জন্য অনেকেই জুম্মার নামাজের পর দোয়া চান।

গত কয়েকদিন ধরে প্রচন্ড গরমে শহরবাসীর নাভিশ^াস হয়ে উঠেন। অনেকের মাঝে রোগ বালাই দেখা দেয়। গত কয়েকদিন হবিগঞ্জের বিভিন্ন উপজেলায় বৃষ্টি হলেও হবিগঞ্জ শহরে বৃষ্টি না হওয়ায় মানুষজন উদ্বিগ্ন ছিলেন। হঠাৎ বৃষ্টি হওয়ায় অনেকের মুখে হাসি দেখা দিয়েছে। বৃষ্টির সময় অনেকেই দোকান ও ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দাড়িয়ে বৃষ্টি উপভোগ করেন। আবার কেউ কেউ রিকশা, টমটমসহ যানবাহনের জন্য অপেক্ষা করছিলেন। বৃষ্টির সাথে দমকা হাওয়া থাকায় মানুষের গা শীতল হয়।

এদিকে, বৃষ্টিতে সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে আসলেও বিদ্যুতের লোডশেডিংয়ে অস্বস্থি দেখা দেয়। আকাশে বৃষ্টির আভাস দেখা গেলেই চলে যায় বিদ্যুৎ। রাত ৮টায় বৃষ্টির দমকা হাওয়া শুরু হলে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েন শহরবাসী। রাত ৮ টা থেকে বিদ্যুৎ না থাকায় অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়ে শহরের অলি-গলি। এতে শহরের বাসিন্দারা অতিষ্ট হয়ে উঠেন। রাত ২টায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়।

এবিএন/নুরুজ্জামান ভূইয়া/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ