আজকের শিরোনাম :

শ্যামনগরে এমপির গাড়িতে হামলা, আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৪, ১২:২১

শ্যামনগর-কালিগঞ্জ এমপি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস,এম, আতাউল হক দোলনের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার রাত নয়টার দিকে উপজেলার গোডাউন মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায় এমপি আতাউল হক দোলন ও তাঁর সফরসঙ্গীরা গোডাউন মোড় জামে মসজিদে এশার নামাজ আদায় শেষে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম সোহাগের বাড়ীতে নৈশভোজের জন্য গাড়ি নিয়ে রওনা হয়। এর দশ মিনিট পূর্বে এমপি মোটরসাইকেলযোগে জরুরী কাজে শ্যামনগরে চলে যান। গাড়িতে তাঁর ড্রাইভার রহমত আলী, ব্যক্তিগত সহকারী শেখ নুরুজ্জামান টুটুল, উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মেহেদী হাসান মারুফ ও আবদুল্লাহ আল হাবীব ছিলেন।

গোডাউন মোড় এলাকায় যাওয়া মাত্রই এক যুবক গাড়িতে হামলা চালায়। হামলায় গাড়ির গ্লাস ক্ষতি হয় এবং মৎস্যজীবী লীগের আহবায়ক মেহেদী হাসান মারুফ আহত হয়। 

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, ঘটনার পর কালিগঞ্জ উপজেলার হোগলা গ্রামের আব্দুল হান্নানের ছেলে বাবু কাপালীকে আটক করা হয়েছে। এমপি আতাউল হক দোলন জানান, পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। হামলায় আমার সফরসঙ্গী মৎস্যজীবী লীগের আহবায়ক মেহেদী হাসানর মারুফ আহত হয়ে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। তবে কারা হামলার সাথে জড়িত তা তিনি নিশ্চিত হতে পারেননি। তবে স্থানীয়রা জানান, আটক যুবক একজন মানসিক ভারসাম্যহীন।

এবিএন/আলমগীর সিদ্দিকী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ