আজকের শিরোনাম :

পাঁচবিবিতে ভাইসহ তিনজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৪, ১৭:৪৮ | আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ১৭:৪৯

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের বাঁশখুর গ্রামে এক নারীকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে চাচাতো ভাইসহ তিনজনের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে পাঁচবিবি থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন। মামলার পরে অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছেন পুলিশ।

বুধবার মামলার বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার (ওসি তদন্ত) মো. হাবিবুর রহমান।

আসামীরা হলেন উপজেলার বাঁশখুর গ্রামের মহির উদ্দীনের পুত্র মোত্তালিব (২২), আনিছুর রহমানের পুত্র মিনহাজুল (১৯) ও মৃত গোলজার হোসেনের ছেলে মামুনুর রশিদ (৩০)।

মামলার এজাহারে যানাযায়, ভুক্তভোগী নারীর চাচাতো ভাই মোত্তালিব তাকে দীর্ঘদিন থেকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় ওই নারীর ক্ষতি করার সুযোগ খুঁজত। এক পর্যায়ে গতকাল মঙ্গলবার দুপুরে ওই নারী বাড়ীতে একাই ছিলেন। এসময় মোত্তালিব তাঁর এক সহযোগী মামুন অর রশিদকে বাড়ীর বাহিরে রেখে আরো এক সহযোগী মিনহাজুলকে সঙ্গে নিয়ে বাড়ীতে প্রবেশ করে। এসময় বাড়ীতে কেউ না থাকার সুযোগে ওই নারীকে একা পেয়ে ঘরের ভেতরে ঢুকে মিনহাজুল হাত ধরে থাকে আর মোত্তালিব পরনে থাকা পাজামা খুলে তাঁর ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে। পরবর্তীতে মিনহাজুলও ধর্ষণের চেষ্টা করলে ওই নারী চিৎকার করে। তখন ওই নারীর চিৎকারে পাশের বাড়ী থেকে তাঁর মা ও প্রতিবেশীরা ছুঁটে এলে আসামীরা ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়। 

এবিএন/সজল কুমার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ