আজকের শিরোনাম :

খানসামায় বাবাকে ছুরিকাঘাতের অভিযোগে মাদকাসক্ত ছেলেকে আদালতে সোপর্দ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৪, ১০:৩৬

দিনাজপুরের খানসামা উপজেলায় পিতাকে ছুরিকাঘাতের অভিযোগে মাদকাসক্ত ছেলেকে পুলিশের নিকট সোপর্দ করেছেন স্থানীয়রা। পরে ওই যুবককে থানা পুলিশ আদালতে প্রেরণ করেছে। এ ঘটনাটি গত ১২ এপ্রিল শুক্রবার সকালে উপজেলার আলোকঝাড়ি ইউনিয়নের পূর্ব বাসুলী গ্রামে ঘটেছে। অভিযুক্ত যুবক মজিবর রহমান (২৫) পূর্ব বাসুলী গ্রামের সাবান আলীর (৮০) ছেলে এবং একটি বেসরকারি সংস্থায় (এনজিও) কর্মরত। 

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১২ এপ্রিল শুক্রবার সকালে মাদকাসক্ত অবস্থায় মজিবর রহমান তার পিতা সাবান আলীকে গালিগালাজ করতে থাকেন। ছেলের এমন আচরণে পিতা প্রতিবাদ জানালে, পিতা ও ছেলের মধ্যে তর্কবিতর্কের সৃষ্টি হয়। এর একপর্যায়ে ছেলে মজিবর রহমান তার পিতা সাবান আলীকে ছুরি দিয়ে আঘাত করেন। এতে সাবান আলী গুরুতর আহত হন। এ সময় প্রতিবেশী শাহিন ইসলাম (২২) ও অবিল আলী (৪০) এগিয়ে আসলে তাঁদেরকে ছুরি দিয়ে আঘাত করার চেষ্টা করেন মজিবর রহমান। পরে স্থানীয় লোকজন মজিবর রহমানকে আটক করে থানা পুলিশে খবর দেন। এ খবর পেয়ে খানসামা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মজিবর রহমানকে থানায় নিয়ে আসেন। গত ১৩ এপ্রিল শনিবার অভিযুক্ত  মজিবর রহমানকে আদালতে প্রেরণ করে থানা পুলিশ। 

পিতা সাবান আলী জানান, এরকম ছেলের হাতে কোনো পিতাই নিরাপদ নন। তাই সংশোধনের সুযোগ দিতে থানা পুলিশে খবর দিয়ে ধরিয়ে দিয়েছি। 

খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিতাকে ছুরিকাঘাতের চেষ্টার খবর পেয়ে মাদকাসক্ত অবস্থায় মজিবর রহমানকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে জামিন না চাওয়ায় তাঁকে ১৫১ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।  

এবিএন/মো. রফিকুল ইসলাম/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ