আজকের শিরোনাম :

কোটচাঁদপুরে ‘ক্ষুধা নিবারণ’ সংগঠনে ঈদ উপহার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৪, ১০:৪৮

দুই শতাধিক দুস্থ অসহায় মানুষকে ঈদ উপহার দিলেন ‘ক্ষুধা নিবারণ’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। রবিবার (৭ মার্চ) কোটচাঁদপুর কাজী সিদ্দিকা জামে মসজিদ প্রাঙ্গণ থেকে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের মুখপাত্র মেহেদি হাসান করিম বলেন,গেল ২ বছর যাবৎ আমরা ফেসবুকে একটি পেজ খুলি ক্ষুধা নিবারণ নামে। যার প্রাথমিক সদস্য সংখ্যা ১২ জন। এই পেজের মাধ্যমে যে সহায়তা আমরা পেয়ে থাকি, সেটা দিয়ে আর আমাদের সদস্যদের অর্থায়নে প্রতি শুক্রবার শতাধিক মানুষের ক্ষুধা নিবারণ করে থাকি আমরা।

তিনি বলেন, এর ধারাবাহিকতায় রবিবার আমরা দুই শতাধিক মানুষের মাঝে  ঈদ উপহার বিতরণ করা হয়। যার মধ্যে রয়েছে চাল, ডাল, মাংস, চিনি লাচ্ছা সেমাই, ভাজা সেমাই, আলু, দুধ, সাবানসহ প্রয়োজনীয় দ্রব্যাদি।

সামনে দিনে আমরা আপনাদের আরো বেশি বেশি সহায়তা কামনা করছি। আপনারা সহায়তা করলে সামনে দিনে সংগঠনটি আরো বড় হবে। আরো বেশি মানুষের ক্ষুধা নিবারণ করা হবে বলে আশা প্রকাশ করেন তিনি। 

সংগঠনটি অন্যান্য সদস্যের মধ্যে রয়েছে, রিজভী সালমান রহমান, শাহরিয়ার নাফিজ নয়ন, সৌরভ সাকিব, আসিফ আমিন ইমন, বাধন রাজবীর নিশু, পাপ্পু রহমান, সোহেল আরমান, শিশির আহম্মেদ সামির, আহাদ আলী, রাফিদ আহম্মেদ, অয়ন হোসেন, ফায়াজ রহমান, জিত রহমান।

এবিএন/সুব্রত কুমার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ