আজকের শিরোনাম :

আমরা যা পারি মানুষদের সঙ্গে নিয়ে সেটার আনন্দ ভাগাভাগি করে চলি : মতিয়া চৌধুরী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৪, ১২:১৪

সাবেক কৃষিমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, “আমরা যা পারি মানুষদের সঙ্গে নিয়ে সেটার আনন্দ ভাগাভাগি করে চলি”। শেখ হাসিনার সরকার সবসময় আপনাদের পাশে থেকেছে এবং ভবিষ্যতেও থাকবে। 

বুধবার সকালে শেরপুরের নকলা উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে ব্যক্তিগত তহবিল ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে প্রাপ্ত মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদরাসার শিক্ষার্থীদের মাঝে থ্রি পিস, সিনথেটিক শাড়ী ও ইউনিয়নের গরীব ও অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী, ট্রাউজার, টিশার্ট ও শার্ট বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, সহকারি কমিশনার (ভূমি) মো. শিহাবুল আরিফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাদের মিয়া, আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও উপকারভোগী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরীর দুই দিনের সরকারি সফরে নকলা ও নালিতাবাড়ির উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির প্রথম ১০ শিক্ষার্থীদের মাঝে থ্রি পিস এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে প্রাপ্ত সকল মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদরাসার নবম শ্রেনির প্রথম ৪ শিক্ষার্থীদের মাঝে সিনথেটিক শাড়ী, থ্রি পিস এবং বিভিন্ন ইউনিয়নের গরীব ও অসহায়দের মাঝে শাড়ী, ট্রাউজার, টিশার্ট ও শার্ট বিতরণ করবেন।

এবিএন/হারুনুর রশিদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ