আজকের শিরোনাম :

চাঁদাবাজি করলে কাউকে ছাড় দেয়া হবে না : পুলিশ সুপার মানিকগঞ্জ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০২৪, ১১:১৩

মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান বলেছেন, যাত্রী হয়রানি ও অতিরিক্ত ভাড়া আদায় এবং যত্রতত্র গাড়ি পার্কিং করা যাবে না। চাঁদাবাজি বিরুদ্ধে হুশিয়ারি দিয়ে পুলিশ সুপার বলেন, যানবাহনে কোন ধরনের চাঁদাবাজি করা যাবেনা। চাঁদাবাজি করলে সে যে সংগঠনের যেই হোননা কেন, কাউকেই ছাড় দেয়া হবে না।

আসন্ন পবিত্র ঈদ উল ফিতর ২০২৪ উপলক্ষে সড়কে শৃঙ্খলা ও যানযটমুক্ত যাতায়াত নির্বিঘœ করতে ঢাকা আরিচা মহাসড়কের নয়াডিঙ্গি, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, বানিয়াজুরি, বরঙ্গাইল, টেপড়া, পাটুরিয়া বাসস্ট্যান্ড এবং পাটুরিয়া ও আরিচা ফেরিঘাট ও লঞ্জঘাট পরিদর্শনসহ বাস, মিনিবাস, ট্রাক, অটোটেম্পু চালক ও শ্রমিকদের সাথে পথসভা মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান এ কথা বলেন।
আজ শনিবার (৩০ মার্চ) জেলা পুলিশের উদ্যোগে ঢাকা আরিচা মহাসড়কের কয়েকটি বাসস্ট্যান্ডে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

জেলাব্যাপী নিরাপদ দুরুত্ব ও গতি  বজায় রেখে যানবাহন চালনা, ফগলাইট ও পার্কিং লাইট জ্বালিয়ে রাখা, রাস্তায় কোন চাঁদাবাজি হতে বিরত থাকা, লেন পরিবর্তনে অভারটেকিং থেকে বিরত থাকাসহ বিভিন্ন বিষয়ে সচেনতনা সৃষ্টি/ট্রাফিক আইন মানার লক্ষ্যে কয়েকটি পথ সভা করা হয়। এ ছাড়াও সড়কে শৃঙ্খলা ও যানযটমুক্ত যাতায়াত নির্বিঘ্নের লক্ষ্যে শিবালয় থানা কম্পাউন্ডে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান।

পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান বলেন,  ঈদে ১ কোটির বেশি লোক ঢাকার বাহিরে যাবে। এই বাহিরের অনেক বড় একটা অংশ আমাদের এখান দিয়ে যাবে। আমরা চেষ্টা করবো যেন আমাদের এখানে কোন জ্যাম তৈরি না হয়। যানজট নিরসনে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। 

এ সময় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি নুরজাহান লাবনী, অতিরিক্ত পুলিশ সুপার শিবালয় সার্কেল মারুফা নাজনীনসহ শিবালয় উপজেলা চেয়ারম্যান, বিআইডব্লিউ টিএ বি আই ডব্লিউ টিসি ও অন্যান্য দপ্তরের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী, ফায়ার সার্ভিস, স্থানীয় বাস ট্রাক মালিক সমিতির সদস্য, শ্রমিক ইউনিয়নের সদস্য এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এবিএন/মো: সোহেল রানা খান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ