আজকের শিরোনাম :

দুর্গাপুরে প্রেমিককে না পেয়ে প্রেমিকার আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০২৪, ১৪:৪৭

প্রেমিককে বিয়ে করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিকা। নেত্রকোনার দুর্গাপুর পৌর শহরের দক্ষিণপাড়া এলাকার সুসং আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা। শুক্রবার (২৯ মার্চ) দুপুরে আশ্রয়ণ প্রকল্পের ৪/৪নং ঘরে থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করে পুলিশ। নিহত প্রেমিকার নাম সবুজা খাতুন (১৯)। সে আশ্রয়ণ প্রকল্পের ৪/৩নং ঘরের মঞ্জু ইসলামের মেয়ে। অপরদিকে প্রেমিক বাবু মিয়া পার্শ্ববর্তী ৪/২নং ঘরের আব্দুল আলীর ছেলে।  

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, সবুজা আর বাবু দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। গত ৩-৪ দিন আগে ছেলে-মেয়েকে একত্রে পেয়ে এ ঘটনা দুই পারিবারের মধ্যে জানাজানি হয়। পরে মীমাংসার মাধ্যমে দুইজনের বিয়ের আশ্বাস দেয় ছেলের পরিবার। এই সুযোগে ছেলের পরিবারের লোকজন ছেলেকে দূরে কোথাও পাঠিয়ে দেয়। এ খবর সবুজা জানতে পেরে এরই জের ধরে এ আত্মহত্যা ঘটিয়েছে। এদিকে এ ঘটনা ঘটার পরপরই ছেলে পরিবারের লোকজন পালিয়েছে বলেও জানায় নিহতের পরিবার। 

এ ব্যাপারে দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, নিহতের নিজ বসত ঘরের পাশের একটি বসত ঘরের ভিতরে বাঁশের সঙ্গে উড়ানা পেছানো ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করি আমরা। পরে সুরতহাল তৈরী করে লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এবিএন/তোবারক হোসেন খোকন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ