কাপাসিয়ায় ফজিলা আলী ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৪, ১৮:০০

গাজীপুরের কাপাসিয়া উপজেলা কান্দানিয়া ফজিলা আলী ফাউন্ডেশনের উদ্যোগে এবং ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসী মোঃ শাহজাহান শেখের সার্বিক সহযোগিতায় অসহায় হতদরিদ্র, সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার ও এতিম খানা মাদ্রাসায় নগদ অর্থ বিতরণ করা হয়েছে । 

আজ শুক্রবার (২৯ মার্চ সকালে) উপজেলা কান্দানিয়া শেখ বাড়ি ফজিলা আলী ফাউন্ডেশন কার্যালয়ে কাপাসিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ৬ শত অসহায় হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার এবং ২১টি এতিম খানা মাদ্রাসায় নগদ অর্থ বিতরণ করা হয়। গতকাল মৃত ব্যক্তিদের স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ করেন কাপাসিয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ফজিলা আলী ফাউন্ডেশনের সদস্য সচিব এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট ইকবাল হোসেন শেখ।

এ সময় উপস্থিত ছিলেন আলাউদ্দিন শেখ, সুলতানা উদ্দিন শেখ, মোমেন শেখ, শরিফ শেখসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । 

ফজিলা আলী ফাউন্ডেশনের সদস্য সচিব এড, ইকবাল হোসেন শেখ বলেন মরহুম বাবা-মার নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশনে মাধ্যমে প্রতিবছর এলাকাবাসী অসহায় সুবিধাবঞ্চিত মানুষকে সহায়তা করাই মূল লক্ষ্য এই ফাউন্ডেশনে।

এবিএন/নুরল আমিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ