প্রেমের টানে মাদারীপুরে ইন্দোনেশীয় তরুণী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১৪

সিঙ্গাপুরে কাজের সুবাদে পরিচয় হয় বাংলাদেশি তরুণ শামীম মাদবর (৩০) ও ইন্দোনেশীয় তরুণী ইফহার (৩০)। সেখানে থাকা অবস্থাতেই প্রথমে টিকটকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে শামীমের। প্রেমের দুই বছর পর ইন্দোনেশীয় তরুণী শামীমকে বিয়ে করতে চলে আসে তার বাংলাদেশের গ্রামের বাড়িতে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) জেলার শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড় কেশবপুর গ্রামে তাদের বিয়ে হয়।

জানা গেছে, চলতি বছরের ৩০ জানুয়ারি সিঙ্গাপুর থেকে বাড়ি আসেন শামীম মাদবর। বাড়িতে এসেই তিনি ইফহার সঙ্গে প্রেমের সম্পর্কের কথা পরিবারকে বলেন। পরে তার পরিবার মত দিলে গত ১৭ ফেব্রুয়ারি বাংলাদেশে আসেন ইন্দোনেশীয় তরুণী। শামীমের পরিবার তাকে সানন্দে গ্রহণ করেন। শুক্রবার জাঁকজমকভাবে বিয়ের অনুষ্ঠান হয়। বিদেশি মেয়ের সঙ্গে বিয়ের ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্য তৈরি হয়েছে। মেয়েকে দেখতে দূর-দূরান্ত থেকে লোকজন এসে ভিড় করছে।

শামীমের আত্মীয়রা জানান, ইফহার সঙ্গে আমরা ফোনে বিভিন্ন সময় কথা বলেছি। মেয়ে খুবই ভালো। বাড়িতে ছেলের পরিবার প্রথমে বিয়েতে মত না দিলেও পরে সবাই রাজি হয়। মেয়ের পরিবারের সঙ্গেও আমরা কথা বলেছি। তারাও রাজি।

শামীম বলেন, ইফহা ইন্দোনেশীয় হলেও সিঙ্গাপুর থাকে। ওখানে থাকা অবস্থাতে প্রথম সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়। পরে দেখা-সাক্ষাৎ হয়। ঘনিষ্ঠতা বাড়ে। সম্পর্ক প্রেমে গড়ায়। আমাদের কারও পরিবারই রাজি ছিল না। আমরা পরস্পরের পরিবারকে বুঝিয়েছি। পরে তারা বিয়েতে রাজি হয়।

ইফহা বলেন, আমি খুবই খুশি শামীমকে পেয়ে। ও খুবই ভালো মনের মানুষ। আমরা সিঙ্গাপুর যাবো। ওখান থেকে ইন্দোনেশিয়া বেড়াতে যাবো বাবা-মায়ের কাছে।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ