আজকের শিরোনাম :

কলাপাড়ায় উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২৪, ১২:২৪

কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের পথ থেকে পদত্যাগ করলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এসএম রাকিবুল আহসান। ২৫ এপ্রিল কলাপাড়া ইউএনও বরাবর তিনি পদত্যাগ পত্রটি জমা দেন। মেয়াদ পূর্ণ হওয়ার পর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি পেতে তিনি পদত্যাগ পত্র দেন।  আগামী ৫ জুন অনুষ্ঠিতব্য চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ না করার বিষয়ে ইউএনওকে এক চিঠিতে তিনি জানান। তাঁর পদত্যাগ ও নির্বাচন থেকে তাঁর হঠাৎ করে সরে যাওয়ায় রাজনৈতিক অঙ্গনে নানা আলোচনা সমালোচনার সৃষ্টি করেছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তর সূত্রে জানা গেছে, ২৫ এপ্রিল ২০২৪ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান কলাপাড়া ইউএনও বরাবর পদত্যাগ পত্রসহ আসন্ন নির্বাচনে অংশগ্রহণ না করার বিষয়ে পৃথক আরো একটি চিঠি দেন। তাতে তিনি স্ত্রীসহ সড়ক দুর্ঘটনায় আহত হয়ে অসুস্থতার কথা উল্লেখ করেন এবং তাদের উন্নত চিকিৎসার জন্য বিদেশে উন্নত চিকিৎসা গ্রহণ করা প্রয়োজন বলে দাবি করেন।

কলাপাড়া ইউএনও মো: রবিউল ইসলাম উপজেলা চেয়ারম্যানের পদ থেকে রাকিবুল আহসানের পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেন এবং বলেন, তিনি অসুস্থতার জন্য দেশের বাইরে উন্নত চিকিৎসা গ্রহণের প্রয়োজনীয়তা তুলে ধরেছেন তাঁর পদত্যাগ পত্রে। তাঁর পদত্যাগ পত্র ফরোয়ার্ডিং করে যথাযথ কর্তৃপক্ষের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে। বর্তমানে উপজেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে তিনি দায়িত্ব পালন করার কথা বলেন।

এ ব্যাপারে এসএম রাকিবুল আহসানের কোন বক্তব্য না পাওয়া গেলেও তাঁর স্বজনরা জানান, উন্নত চিকিৎসা জন্য তাঁর বিদেশে যাওয়া প্রয়োজন।

এবিএন/তুষার হালদার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ