আজকের শিরোনাম :

ইজতেমা থেকে ফেরার পথে উল্টে নিহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩০ | আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৪৫

টঙ্গীর বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত শেষে ফেরার পথে ময়মনসিংহের ভালুকায় একটি ট্রাক উল্টে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ২৭ জন আহত হয়ে চিকিৎসা নিচ্ছেন।

রোববার (৪ ফেব্রুয়ারি) রাত সোয়া ১১টার দিকে ভালুকা উপজেলার সিডস্টোর ঢালিবাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওই ট্রাকটি ইজতেমা থেকে মাদরাসাছাত্র ও শিক্ষকদের নিয়ে যাচ্ছিল।

নিহতরা হলেন গফরগাঁও উপজেলার আবুল কালাম আকন্দের ছেলে নাঈম আকন্দ (১৫), ভালুকা উপজেলার পাইলাবর গ্রামের মো. ফারুক খানের ছেলে মো. সানাউল্লাহ সজল (১৮) ও ফজলুল হক (১৯)।

তারা সবাই ভালুকা উপজেলার খারুয়ালী এলাকাস্থ জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ কওমি মাদরাসার শিক্ষার্থী ছিলেন।

ভালুকা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, ভালুকার জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ কওমি মাদরাসার ৩০ জন ছাত্র-শিক্ষক টঙ্গীর বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে গিয়েছিলেন। সেখান থেকে একটি ট্রাকে করে তারা রাতে মাদরাসায় ফিরছিলেন। এ সময় রাত সোয়া ১১টার দিকে ভালুকার ঢালিবাড়ী মোড় ইউটার্নের কাছাকাছি যেতেই হঠাৎ একটি পিকআপভ্যানকে ইউটার্ন নিতে দেখে তাৎক্ষণিক ব্রেক কষেন ট্রাকচালক। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই নাঈম আকন্দের মৃত্যু হয় এবং ট্রাকে থাকা অন্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ