আজকের শিরোনাম :

নবীগঞ্জে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত একজনকে সিলেটে প্রেরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৪, ১২:০৫

নবীগঞ্জ শহরে উপজেলা ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রুবেল (২৮) প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন। গুরুতর আহত অবস্থায় রুবেলকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর পাল্টা হামলায় উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাজিম উদ্দৌলা চৌধুরীর বাড়ি ঘরে হামলা-ভাংচুর ও মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। হামলায় গুরুতর আহত জাহিদুল ইসলাম রুবেল নবীগঞ্জ উপজেলার ৯নং বাউসা ইউনিয়নের সূজাপুর গ্রামের সাবেক ইউপি সদস্য হারুন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এক বছর আগে ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে ছাত্রলীগের মধ্যে বিভাজন সৃষ্টি হয়।এরপর থেকেই তাদের মধ্যে বিরোধ চলে আসছে। ইতিমধ্যে কয়েকবার উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। 

বৃহস্পতিবার সন্ধ্যায় বাজারে একটি সালিশ থেকে ফেরার পথে একপক্ষের আহ্বায়ক জাহিদুল ইসলাম রুবেলের উপর অপরপক্ষের লোকজন তাকে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।

 এ খবর ছড়িয়ে পড়লে তার পক্ষের নেতাকর্মীরা ছুটে এসে পাল্টা হামলা চালালে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এঘটনার পর থেকে নবীগঞ্জ শহরজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, গুরুতর আহত অবস্থায় রুবেলকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। শহরজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এবিএন/নুরুজ্জামান ভূইয়া/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ