আজকের শিরোনাম :

কয়রায় ৫২তম জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২৪, ১৩:২৬

খুলনার কয়রায় ৫২তম জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এর উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে আজ বুধবার সকাল ১১টায় কয়রা মদিনাবাদ সরকারি  মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামাল হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মোঃ রশীদ্জ্জুামান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ এসএম শফিকুল ইসলাম। স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আযাদ। 

আরো বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) বিএম তারিক-উজ-জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রেজাউল করিম, ডাঃ খান মোহাম্মাদ হিলালী, থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান। 

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথি সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান বলেন, বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে কাজ করছে। শিক্ষা ব্যবস্থার আধুনিকায়নে নুতন কারিকুলাম প্রবর্তন করা হয়েছে। আগামীতে স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার কাজ করছেন। 

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিকসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

এবিএন/কাহীন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ