আজকের শিরোনাম :

নবীগঞ্জে সেচের টাকা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে আহত অর্ধশত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২৪, ১২:৪৬

নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ি বাজারে ভোটের দিনগত রাতে দুই গ্রামবাসীর ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুই ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে উভয় গ্রামের অর্ধশতাধিক লোকজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ বিজিবি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের সিলেট ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রবিবার রাত ৭টা থেকে ৯টা পর্যন্ত উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের ইমামবাড়ি বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের দেবপাড়া ও পুরানগাঁও গ্রামের দুইপক্ষের মধ্যে পানি সেচের টাকা নিয়ে প্রথমে বাগবিতণ্ডা ও পরে ভয়াবহ সংঘর্ষ শুরু হয়। দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষে দেশীয় অস্ত্রশস্ত্র ও ইটপাটকেল ব্যবহার হয়। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক হয়। এলাকাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। ইমামবাড়ি এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

রাত ১০টায় নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান- সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে রয়েছি, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে, উভয়পক্ষে অনেকেই আহত হয়েছে।

এবিএন/নুরুজ্জামান ভূইয়া/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ