আজকের শিরোনাম :

রাজবাড়ীতে ভোট কেন্দ্রের পাশ থেকে গ্রাম পুলিশের মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৪, ১১:৪০

রাজবাড়ীর বালিয়াকান্দির চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের পাহারায় দায়িত্বে থাকা রঞ্জিত কুমার দে (৪০) নামে এক গ্রাম পুলিশ সদস্যর মরদেহ উদ্ধার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ।

শনিবার (৬ জানুয়ারি) সকালে ওই ভোটকেন্দ্রের পাশে এক বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রঞ্জিত কুমার দে বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি গ্রামের শ্রিবেন্দ্রনাথ দের ছেলে।

জানা যায়, গ্রাম পুলিশ রঞ্জিত চর আরকান্দি প্রাথমিক বিদ্যালয় দ্বাদশ সংসদ নির্বাচনের ভোট কেন্দ্র পাহারা দেয়ার জন্য আসেন। এ বিদ্যালয়ের নাইটগার্ড মো. ইউসুফ হোসেন তার সঙ্গে ছিল। রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে রঞ্জিত প্রকৃতির ডাকে সাড়া দিতে স্কুলের পেছনের বাগানে যান। প্রায় আধাঘণ্টা পার হয়ে গেলেও ফিরে না আসায় নাইটগার্ড রঞ্জিতকে ডাকাডাকি করতে থাকে। পরবর্তী‌তে খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশে মেহগ‌নি বাগানে গ্রাম পুলিশ রঞ্জিতের গলায় মাফলার পেঁচানো লাশ পাওয়া যায়।

এদি‌কে ঘটনার খবর পেয়ে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটা‌নিং অ‌ফিসার আবু কায়সার খান, পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ বলেন, প্রাথ‌মিকভা‌বে ধারণা করা হ‌চ্ছে, গ্রাম পুলিশ সদস্যকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ