আজকের শিরোনাম :

আটোয়ারীতে পুকুর থেকে স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২৩, ১৩:৫৬

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় নিখোঁজের দুই দিন পর বাড়ির পাশে থাকা একটি পুকুরের পানি থেকে ভাসমান অবস্থায় ইয়াছমিন আক্তার মোহনা (১৪) নামের এক স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ অক্টোবর) সকালে উপজেলার রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় মরদেহটি উদ্ধার করা হয়। জানা যায়, নিহত মোহনা একই এলাকার মকবুল হোসেনের মেয়ে। সে বড়দাপ আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।

জানা যায়, গত ১৯ অক্টোবর (বৃহস্পতিবার) দুপুরে মায়ের সাথে ঝগড়া হয় মোহনার। এর পর অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যায় সে। রাত হওয়ার পরেও বাড়িতে না ফেরায় রাতে বাবা মকবুল হোসেন থানায় একটি সাধারণ ডায়রী করেন। এদিকে ঘটনার দুইদিন পর আজ শনিবার সকালে স্থানীয়রা বাড়ির পাশে থাকা পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে পরিচয় নিশ্চিত করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মুসা মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপ-মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর বিস্তারিত কারণ জানা যাবে।

এবিএন/ডিজার হোসেন বাদশা/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ