আজকের শিরোনাম :

ভালুকায় স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২৩, ১০:৩৩

ময়মনসিংহের ভালুকায় এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে সোমবার দুপুরে উপজেলার বাটাজুর গ্রামে।

এলাকাবাসী জানায়, উপজেলার ৯ নম্বর কাচিনা ইউনিয়নের বাটাজুর গ্রামের আব্দুর রশিদের বড় মেয়ে বাটাজুর বি এম উচ্চ বিদ্যালয়ের (ভোকেশনাল) নবম শ্রেণির ছাত্রী রাকিয়া সুলতানা রিয়া (১৫) দুপুর সোয়া ১২টার দিকে বাড়ি থেকে পরীক্ষা দেওয়ার জন্য স্কুলে যাওয়ার পথে রাস্তায় অজ্ঞাতনামা ব্যক্তি এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে ধানক্ষেতে ফেলে যায়। রিয়ার মা খোঁজ পেয়ে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রিয়াকে মৃত ঘোষণা করেন।

নিহত রিয়ার মা মাজেদা বেগম জানান, ১ বছর পূর্বে টাঙ্গাঈল জেলার সখিপুর উপজেলার বগার বাঈদ বড় মৌছা গ্রামের মানিক মিয়ার ছেলে সৌদিপ্রবাসী রিপন মিয়ার সাথে আমার মেয়ের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর রিয়ার স্বামী আবার সৌদি চলে যান। স্বামী-শাশুড়ি আমার মেয়েকে সব সময় নির্যাতন করত। আমি আমার মেয়েকে আর স্বামীর বাড়ি দেব না জানিয়ে দিয়েছি। এতে ক্ষিপ্ত হয়ে আমার মেয়ের স্বামীর বাড়ির লোকজন তাকে হত্যা করেছে।

ইউপি চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন স্কুলছাত্রী হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এবিএন/মোঃ জাহিদুল ইসলাম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ