আজকের শিরোনাম :

ঈদের দিন ট্রাক-পিকআপ সংঘর্ষে ৪ জন নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২৩, ১১:২৭ | আপডেট : ২৯ জুন ২০২৩, ১২:০৪

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গরুবোঝাই পিকআপ ও আমবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ চার জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দুইজন। এসময় পিকআপে থাকা ৩টি গরুও মারা গেছে। 

আজ বৃহস্পতিবার (২৯ জুন) সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের পুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধা সদর থানার ফুলবাড়ি গ্রামের হাবিবুর রহমানের ছেলে সুজন (৩২), সাঘাটা উপজেলার হাসিলকান্দি গ্রামের সবুর হোসেনের ছেলে রাব্বি (২৬), নাটোরের বাগাতিপাড়া উপজেলার প্যারাবাড়িয়া গ্রামের সোহরাব আলীর ছেলে রানা (৩০) ও একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে আয়ান (৪)। এসময় নিহত শিশু আয়ানের বাবা শরিফুল ইসলাম ও মা স্ত্রী শাপলা খাতুন আহত হয়েছেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি এস.এম বদরুল কবির জানান, নাটোরের বনপাড়াগামী থেকে গরুবোঝাই একটি পিকআপ ও রাজশাহী থেকে হাটিকুমরুলগামী আমবোঝাই ট্রাকটি ঘটনাস্থলে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপে থাকা শিশুসহ চারজন মারা যান এবং আরো দুইজন আহত হন।

এসময় পিকআপে থাকা তিনটি গরুও মারা যায়। নিহতের মৃতদেহ ও দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো থানায় রাখা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতরা গরুবোঝাই পিকআপে যাত্রী হিসেবে বাড়ি ফিরছিলেন।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ