আজকের শিরোনাম :

আটপাড়ায় সুন্দর পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২৩, ২০:৩০

গত ৩০ এপ্রিল হতে সারা দেশে এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। নেত্রকোণার আটপাড়ায় এসএসসি পরীক্ষা ২০২৩ দুইটি কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে।

আটপাড়া কেন্দ্র বানিয়াজান সরকারি সি.টি. পাইলট উচ্চ বিদ্যালয় ও ভেন্যু কেন্দ্র আটপাড়া ডিগ্রী কলেজ। তেলিগাতী হরেকৃষ্ণ বৈদ্যনাথ একাডেমী মূল কেন্দ্র এবং তেলিগাতী সরকারি ডিগ্রী কলেজে ভেন্যু কেন্দ্র হিসেবে ব্যবহৃত হচ্ছে। আটপাড়া কেন্দ্র ও ভেন্যুর শিক্ষার্থী সংখ্যা ৭৪৭ এবং তেলিগাতী মূল কেন্দ্র ও ভেন্যুর শিক্ষার্থী সংখ্যা ৯১০ জন। এছাড়া দাখিল পরীক্ষা কেন্দ্রে আটপাড়া থানা শহীদ স্মরণিকা বালিকা উচ্চ বিদ্যালয়ে ১৫৪ জন শিক্ষার্থী নিয়ে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। আজ মঙ্গলবার পরীক্ষা শুরুর পর সকালে উপজেলা নির্বাহী অফিসার মো: শাকিল আহমেদ পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় কেন্দ্র সচিবসহ সকল দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

শিক্ষার্থীর অভিভাবকগণের সাথে পরীক্ষা কেন্দ্রের বাহিরে কথা বললে প্রতিবেককে জানান, ইউএনও স্যার আটপাড়ায় যোগদানের পর থেকে শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেন। এতে শিক্ষকগণ নিয়মিত ভাবে বিদ্যালয়ে শ্রেণি পাঠদান পরিচালনা করেন এবং শিক্ষার্থীরাও বাড়িতে পড়ালেখায় মনোযোগী হয়। এতে এবারের এসএসসি পরীক্ষায় ফলাফলের দিকে আমরা শতভাগ আশাবাদী।  

 

এবিএন/মো. আসাদুজ্জামান খান সোহাগ/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ