আজকের শিরোনাম :

মনোহরদীতে ৩০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৩, ১৭:২১

নরসিংদীর মনোহরদীতে ইউসুকা ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন এলাকার ৩০০ পরিবারের লোকজনের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

এছাড়াও ১২০ জন রোজাদারদের  মাঝে ইফতার বিতরণ করা হয়।ডোমনমারা,খালিয়াবাইদ,নয়াপাড়া,খিদিরপুর,রামপুরসহ  উপজেলার বিভিন্ন এলাকায় লোকজনের মাঝে এসব ঈদ উপহার দেওয়াসহ পাশাপাশি ৩ জন জন অসহায় দরিদ্রের মাঝে দু-চালা টিনের ঘর নির্মাণের জন্য নগদ টাকার চেক প্রদান করেন।

খিদিরপুরে ২টি ও কাচিকাটা ইউনিয়নে ১টি করে ৩টি ঘর দেয়া হয়। ঈদের উপহার সামগ্রীর মাঝে ছিল  চাল ৫ কেজি, ডাল ১ কেজি, মুড়ি ১ কেজি ছোলা ১ কেজি, পেয়াজ ২ কেজি, আলু ২ কেজি, তৈল ১ কেজিসহ সেমাই, চিনি, দুধ, পোলার চাল ও  সাবান। পাশাপাশি  এলাকার দুস্থদের মাঝে ১৫০০ গ্রাম ওজনে ১০০ পিস মুরগী বিতরণ করা হয়। এ দিকে
বিভিন্ন সংগঠন ও মাদ্রাসায় ১ লক্ষ ৫০ হাজার নগদ টাকা বিতরণ করা হয়েছে।  রমজান মাসের শুরু  থেকে চলতি রমজান পর্যন্ত এ সকল ঈদ উপহার দেয়া হয়।  ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ সৌরব হোসেনের ডোমনমারা তার নিজ বাড়ি থেকে উপজেলার বিভিন্ন এলাকার অসহায় মানুষদের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

ইউসুকা ফাউন্ডেশনের থেকে খিদিরপুর ইউনিয়নের দুটি  অসহায়  পরিবারের মাঝে দুটি সেলাই মেশিন  এবং লেবুতলা ইউনিয়নে সাগরদী  এলাকার একজন প্রতিবন্ধীকে ঘরের জন্য ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান বর্তমানে মালয়েশিয়ায় ব্যবসায় কর্মরত আছেন।  

চেয়ারম্যান মোহাম্মদ সৌরব হোসেন বলেন, এলাকার অসচ্চল দরিদ্র লোকজনের মাঝে  এসব উপহার দেওয়া হয়েছে। ভবিষতেও এ সহায়তা অব্যাহত থাকবে বলেও তিনি জানান। তার এসকল বিতরণ কাজের সার্বিক সহয়োগিতা করেন শাকিল গাজী, আলি হোসেন, দিপু, নাসির হোসেন,   প্রমুখ।

এবিএন/আনোয়া হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ