আজকের শিরোনাম :

গৌরীপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মার্চ ২০২৩, ১১:০৫

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে গৌরীপুর উপজেলার জনতার একাংশকে নিয়ে রবিবার (২৬ মার্চ) সকালে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপির নেতৃত্বে স্বাধীনতা দিবসে স্থানীয় মুক্তিযোদ্ধা চত্বরে পুষ্পস্তবক অর্পণ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে প্রেসক্লাব সংলগ্ন দলীয় কার্যালয়ে আলোচনা সভায় অংশগ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু সোমনাথ সাহা সহ স্থানীয় নেতাকর্মী।

গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আওয়ামী লীগের  সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান। এবার রমজানে ইফতার পার্টি না করার প্রধানমন্ত্রীর ঘোষণাকে সাধুবাদ জানিয়েছেন। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, সামনে নির্বাচন কেন্দ্রের নির্দেশনা মেনে সকলেঐক্যবদ্দ হয়ে কাজ করবো স্বাধীনতা দিবসে এই হোক আমাদের অঙ্গীকার।  পরিশেষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও উপস্থিত সকলের  সুস্বাস্থ্য কামনা করেন।

এডভোকেট নিলুফার আনজুম পপির সভাপতিত্বে বাবু সোমনাথ সাহার উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী -সমর্থকের ভীড়ে উপস্থিত ছিলেন  লেখক সাংবাদিক মোহাম্মদ  সাইফুল আলম,  সাংবাদিক মো. মাসুদ আলম ভূঞা প্রমুখ। 

অনুষ্ঠানে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন  সুরেশ্বর ভক্ত সকলের প্রিয়জন মো. শহীদুল্লাহ শহীদ।

এবিএন/সাইফুল আলম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ