আজকের শিরোনাম :

আটোয়ারীতে আসামিকে ছিনিয়ে নেয়ার চেষ্টা, ৪ পুলিশ সদস্য আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মার্চ ২০২৩, ১৩:৫৭

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় এজাহারভুক্ত আসামিকে গ্রেফতার করে থানায় নেয়ার পথে আসামি পরিবার ছিনিয়ে নেয়ার চেষ্টা চালিয়েছে। এ ঘটনায় আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়েছে চার পুলিশ সদস্য। 

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে জেলার আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের কিসমত দাপ এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পর পুলিশের আরেক টিম এজাহারভুক্ত আসামিসহ নারী ও পুরুষসহ ৭ জনকে গ্রেফতার করেছে।

আহত পুলিশ সদস্যরা হলেন আটোয়ারী থানার উপপরিদর্শক (এসআই) দীনবন্ধু রায় (৩২), কনস্টেবল জাহাঙ্গীর আলম (২৭), রাকিবুল হাসান (২৭) ও মাসুদ রানা (২৮)। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন দীনবন্ধু রায় ও জাহাঙ্গীর আলম।

এজহারভুক্ত আসামি হলেন আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের কিসমত দাপ এলাকার সাবুল হকের ছেলে শহিদুল ইসলাম (৩৫)। তবে পুলিশের উপর হামলার ঘটনায় আটককৃতদের নামে মামলার প্রস্তুতি চলায় নাম প্রকাশে অনিচ্ছা প্রকাশ করেছে থানা পুলিশ।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, এ ঘটনায় পুলিশের কাজে বাঁধা প্রদানসহ হামলার ঘটনায় আটককতৃদের নামে মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, দুপুরে তোড়িয়া ইউনিয়নের কিসমত দাপ এলাকায় জমিজমা সংক্রান্ত একটি মামলার এজহারভুক্ত আসামি ধরতে যান পুলিশ সদস্যরা। আসামিকে গ্রেফতার করে হাতকড়া লাগিয়ে ফেরার পথে আসামি পরিবারের নারী ও পুরুষ পুলিশকে বাঁধা প্রদান করে। এতে এক পর্যায়ে হামলার ঘটনা ঘটে। এদিকে আসামি শহিদুল ইসলামকে ছিনিয়ে নেয়। এতে ৪ পুলিশ সদস্য আহত হন। পরে খবর পেয়ে আটোয়ারী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় চার নারী ও আসামিসহ তিন পুরুষকে আটক করা হয়।

এবিএন/ডিজার হোসেন বাদশা/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ