আজকের শিরোনাম :

রৌমারীতে প্রতিবন্ধী তরুণী হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০৮

কুড়িগ্রামের রেখা খাতুন (২২) নামের এক প্রতিবন্ধী তরুণীকে হত্যার প্রধান আসামি হযরত আলীকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাব ১৪ এর একটি আভিযানিক দল। গ্রেপ্তার হযরত আলী রৌমারী উপজেলার সদর ইউনিয়নের পূর্ব ইজলামারী গ্রামের আব্দুল মজিদের পুত্র।

র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে রৌমারী উপজেলার পূর্ব ইজলামারী এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামী হয়রত আলীকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ওই তরুণীর ব্যবহৃত সিমসহ একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন হযরত আলী। গত বুধবার তাকে রৌমারী থানায় হস্তান্তর করা হয়েছে।

ময়মনসিংহ র‌্যাব ১৪ এর কমান্ডার(সিইও) অতিঃ ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম জানান, প্রতিবন্ধী রেখা খাতুনকে হত্যার ঘটনায় থানায় মামলা হলে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে প্রধান আসামি হযরত আলীকে গ্রেপ্তার করা হয়। মাদক, সন্ত্রাস, জঙ্গী, ছিনতাই, ডাকাতি, জুয়া, অপহরণ, খুন, ধর্ষণ, অসাধু অস্ত্র ব্যবসায়ীসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ড নির্মূলে কাজ করছে র‌্যাব।

উল্লেখ্য, সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার বন্দবেড় ইউনিয়নের বাঘমারা নামক এলাকার একটি গম খেত থেকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ওই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ওই তরুণীর বাবা বাদী হয়ে ওই দিন থানায় অজ্ঞাতনামীয় আসামি করে একটি মামলা দায়ের করেন।

এবিএন/জাহিদ/জসিম/গালিব
 

এই বিভাগের আরো সংবাদ