আজকের শিরোনাম :

সুনামগঞ্জে পুলিশ সুপারকে রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে বিদায়ী সংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২২, ১৩:০২

সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বলেছে, আমি সুনামগঞ্জে এসেছিলাম মানুষের সেবা দিতে নিরাপত্তা দিতে আমি জানিনা কতটুকু করতে পেরেছি জানি না তবে আমার তিন বছরে কেউ আমাকে পুলিশের কাছ থেকে হয়রানীর কোন অভিযোগ পায়নি। আমি এখানে দালালি বা ঘুষ খাইতে আসি নাই আমাকে সরকার যে দায়িত্ব দিয়ে পাঠিয়েছে সেটি পালন করার চেষ্টা করেছি, অনেক মানুষ আমার কাছে তদবির অনেক কিছুই নিয়ে এসেছেন এমন লোক আছেন আমাকে বলে গিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করতে যাচ্ছি আমি কি ভয় পেয়েছি আমি যদি সৎ হই তাহলে আমি কেন ভয় পাব। 

শনিবার সন্ধ্যায় সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির আয়োজনে পদোন্নতিজনিত বদলীর কারণে অনুষ্ঠিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক হিমাদ্রী শেখর ভদ্রের পরিচালনায় বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার উদ্দিন চৌধুরীসহ রিপোর্টার্স ইউনিটির সদস্যরা। 

তিনি আরও বলেন, পুলিশ সুপার হিসেবে আমার সুনামগঞ্জে প্রথম আসা নয় আমি এর আগেও এখানে কাজ করে গিয়েছি, তবে আমার এই দুবার এই জেলায় আসা। এগুলো আমি কখনো ভুলব না আমার কর্মজীবনের সবচেয়ে প্রিয় জেলা হিসেবে সুনামগঞ্জ মনে থাকবে। আমি চলে গেলেও আপনারা যারা কলম সৈনিকরা রয়েছেন তারা যেন তাদের লেখা না থামিয়ে নেন, আমার জন্য আপনারা দোয়া করবেন।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ