আজকের শিরোনাম :

পাবনায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২১, ১৮:১১

পাবনায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। আজ শনিবার (১৩ই নভেম্বর) দুপুরের ১টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের মালিগাছা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন- চাটমোহর উপজেলার পাচুরি গ্রামের মতিন বিশ্বাসের মেয় সিথি বিশ্বাস(১৮) ও সদর উপজেলার চরঘোষপুরের শরিফ রহমানের ছেলে শিশু সন্তাস আব্দুর রহমান (৮ মাস)।

এলাকাবাসী জানায়, পাবনা থেকে ছেড়ে আসা দ্রুতগ্রামী একটি ড্রাম ট্রাকের চাকা ফেটে যায়। ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সা ও ব্যাটারীচালিত ভ্যান এর সাথে সংঘর্ষ ঘটলে শিশুসহ ৭ জন আহত হয়। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধিন অবস্থায় এক শিশুসহ দুই জনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ পাবনা জেনারেল হাসপাতালে রাখা হয়েছে।

পাবনা সদর থানার ওসি মোঃ আমিনুল ইসলাম বলেন, ঘটনা শোনার সাথে সাথে সেখানে পুলিশ উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর একজন শিশুসহ দুই জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো তিনজন। এই ঘটনার পরে ট্রাকটিকে জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়েছে। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ