আজকের শিরোনাম :

উইন্ডিজ-সাউথ আফ্রিকা ম্যাচ পরিত্যক্ত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০১৯, ০০:১৮

চলতি বিশ্বকাপের উইন্ডিজ-সাউথ আফ্রিকা ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। যে কারণে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে দুই দল। প্রথম তিন ম্যাচ হারা দক্ষিণ আফ্রিকার পাশে প্রথমবারের মতো যোগ হয়েছে ১ পয়েন্ট। বৃষ্টিকে তাই ধন্যবাদ দিতেই পারে ফাফ দু প্লেসির দল। আর এই নিয়ে টানা ২য় ম্যাচ পরিত্যাক্ত হলো। এর আগে বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল পাকিস্তান এবং শ্রীলঙ্কার ম্যাচ।

সোমবার (১০ জুন) সাউদাম্পটনের হ্যাম্পশায়ার বোলে টস জিতে দক্ষিণ আফ্রিকাকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডার।ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি দক্ষিণ আফ্রিকার। দলীয় ১১ রানের মাথায় হাশিম আমলাকে (৬) ক্রিস গেইলের ক্যাচ বানিয়ে মিলিটারী স্যালুট দিয়েছেন শেল্ডন কটরেল। এরপর দলীয় ২৮ রানে এইডেন মার্করামকেও (৫) ফিরিয়েছেন তিনি।

মার্করাম আউট হবার পর মাঠে গড়ায় ৮টি বল। এই ৮টি বলে আসে ১ রান। এর পরেই বৃষ্টির হানা। যে কারণে শেষ পর্যন্ত পরিত্যক্ত হয় উইন্ডিজ-সাউথ আফ্রিকা ম্যাচ।

বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে দক্ষিণ আফ্রিকার সংগ্রহ দাঁড়ায় ৭ ওভার ৩ বলে ২ উইকেটে ২৯ রান। মাঠে অপরাজিত ছিলেন কুইন্টন ডি কক (১৭ রান) ও ফাফ দু প্লেসি (০ রান)।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ