আজকের শিরোনাম :

নওগাঁর রাণীনগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৪:৩৬

ফাইল ফটো
নওগাঁর রাণীনগরে মর্জিনা বিবি নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে রাণীনগর থানা পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে উপজেলার চকাদিন আলোপাড়া গ্রামে। এ ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক রয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে পুলিশ। 

মর্জিনার ভাই এনামুল হক জানান, তার বোন মর্জিনাকে একই গ্রামের পূর্বপাড়ায় শাহাবুর আলীর সঙ্গে বিয়ে দেয়। বিয়ের পর থেকে তাদের পরিবারে দ্বন্দ্ব চলছিল। একপর্যায়ে বৃহস্পতিবার রাতে ভগ্নিপতি শাহাবুর আলী খবর দেয় যে তার বোন অসুস্থ। এমন খবর পেয়ে ছুটে এসে দেখেন ততক্ষণে বোন মর্জিনা মারা গেছে। এর কিছু পরেই শাহাবুর আলী পালিয়ে যায়। তবে মর্জিনা আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে? না শারীরিক সমস্যায় মারা গেছে তা কেউ বলতে পারছে না। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। 

লাশের সুরতহাল প্রস্তুতকারী কর্মকর্তা এসআই মিজুনুর রহমান বলেন, মৃতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের বরাত দিয়ে বলেন, গৃহবধূর নাকি হার্ডের সমস্যাও ছিল। 

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো. জহুরুল হক বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। মৃত্যুর প্রকৃত রহস্য জানতে লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।


এবিএন/ইমরান/জসিম/এসই   

এই বিভাগের আরো সংবাদ