আজকের শিরোনাম :

সদরপুরে ছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২০, ১৮:৪৬

ফরিদপুরের সদরপুর উপজেলার আকোটেরচর ইউনিয়নের অনার্স পড়য়া এক ছাত্রী ধর্ষণের অভিযোগে সদরপুর থানায় অপহরন ও ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।আজ রোববার সকালে সদরপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন মেয়ের বাবা। মামলা দায়েরের পর সদরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণকারীকে কে আটক করে ফরিদপুর জেল হাজতে প্রেরণ করে। 

জানা গেছে,সদরপুর উপজেলার আকোটেরচর ইউনিয়নের বিষাই মোল্যার ডাঙ্গী গ্রামের অনার্স প্রথমবর্ষের এক ছাত্রীকে একই ইউনিয়নের আকোটেরচর কালু মোল্যার ডাঙ্গী গ্রামের সোরহাব মোল্যার পুত্র মোঃ ইব্রাহীম মোল্যা(২২) ওই ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ছাত্রীর সাথে সখ্যতা গড়ে তোলে। এরপর প্রতারনার ফাঁদে ফেলে তাকে ধর্ষন করে। ঘটনাটি নিয়ে এলাকার একটি প্রভাবশালীমহল ছাত্রীর বাবাকে আপোষ মিশাংসা হতে বলেন। বিচার পেতে ছাত্রীর বাবা বাদী হয়ে সদরপুর থানায় ধর্ষণকারীর বিরুদ্ধে মামলা করেন। এ ব্যাপারে ইব্রাহীমের পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্ঠা করা হলেও সম্ভাব হয়নি।
  
এ ঘটনায় সদরপুর থানা পুলিশের তদন্ত কর্মকর্তা আবুল খায়ের সেক জানান, ইব্রাহীমের বিরুদ্ধে মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে ফরিদপুর কোর্ট হাজতে পাঠানো হয়েছে। এছাড়াও স্বাস্থ্য পরীক্ষার জন্য ছাত্রীকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। 


এবিএন/মোঃ সাব্বির হাসান/জসিম/অসীম রায়
 

এই বিভাগের আরো সংবাদ