আজকের শিরোনাম :

আদমদীঘিতে আরও দুই মোটরসাইকেল চোর গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুলাই ২০১৮, ১৮:০৪

আদমদীঘি (বগুড়া), ২৭ জুলাই, এবিনিউজ : বগুড়ার আদমদীঘি থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার আরও দুই মোটরসাইকেল চোরকে গ্রেফতার করে শুক্রবার আদালতে প্রেরণ করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়ার গাবতলীর নাড়ুয়ামালা গ্রামের মুকুল হোসেনের ছেলে আরিফ হোসেন (২২) ও ফুলবাড়ীয়া দুক্ষনপাড়ার আশরাফ আলীর ছেলে রাফি (২৮) ।

এসআই  ফজলুল হক বলেন, মোটরসাইকেল চুরি ঘটনায় গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে। এপর্যন্ত এই মামলায় ৪ জনকে গ্রেফতার করা হলো।

উল্লেখ্য, গত ১৭ জুলাই উপজেলার সাগরপুর গ্রামের  সালাউদ্দীনের মোটরসাইকেল  কেনার জন্য দুই জন ব্যাক্তি আদমদীঘির সান্তাহার সিএসডি গেটের সামনে ভোলার গ্যারেজে আসে এবং মোটরসাইকেল কেনার কথা বলে ট্যায়াল দেওয়ার নামে  কৈশলে  মোটরসাইকেল চুরি করে  পালিয়ে যায়। দীর্ঘক্ষন ফিরে না আসায় তাদের সন্দেহ হলে পুলিশকে খবর দেয়।

থানা পুলিশ অভিযান চালিয়ে জয়পুর হাট জেলার আক্কেলপুর উপজেলার মহনপুর বাজার এলাকা থেকে ১৩৫ সিসি ডিসকোভার চোরাই মোটরসাইকেল উদ্ধার সহ  দুই চোরকে গ্রেফতার করেন। এঘটনায় মোটরসাইকেলের মালিক সালাউদ্দীন বাদী হয়ে গত ১৯ জুলাই থানায়  দুই জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ৭/ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এবিএন/আনোয়ার হোসাইন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ