আজকের শিরোনাম :

দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, নারীসহ আহত ৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুন ২০২০, ১৫:১১

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংহপুর ইউনিয়নের দ্বীনেরটুক গ্রামের দ্বীনেরটুক দারুল কোরআন আলীম মাদ্রাসার চারতলা ভবনের বালু কাজ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত এবং নারীসহ আরো ৬ জন আহত। নিহতের নাম মো. আব্দুনুর।

তিনি ইউনিয়নের দ্বীনেরটুক গ্রামের মৃত আজমান আলীর ছেলে। আহতরা হলেন নিহতের স্ত্র্রী ওয়াকিবুন নেছা,ছেলে সুহেল মিয়া, তার সহোদর জুয়েল মিয়া, রাসেল মিয়া, হেলাল মিয়া ও মেয়ে পারভীন আক্তার।

এদের সবাই গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের ছেলে সুহেলের অবস্থা আশংঙ্কাজনক বলে জানা যায়।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দ্বীনেরটুক গ্রামে দ্বীনেরটুক দারুল কোরআন আলীম মাদ্রাসার চারতলা ভবনের বালুর কাজ কে নিবে এ নিয়ে সোমবার প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির মিটিংয়ে নিহত আব্দুুুনুর এর সাথে একই গ্রামের মুর্তুজা আলীর বাকবিতন্ডা হয়।

এরই জের ধরে আজ মঙ্গলবার বিকেলে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এতে মুর্তুজা আলীর পক্ষের লোকজনের হামলায় আব্দুনুর, তার চার ছেলে স্ত্রী ও মেয়েসহ ৭ জন আহত হন।

তাৎক্ষণিক আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পাওয়ার পর দোষীদের আইনের আওতায় আনা হবে।

এবিএন/অরুন চক্রবর্তী/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ