আজকের শিরোনাম :

চকরিয়ায় করোনা সচেতনতায় মাস্ক বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০২০, ১২:২৩

কক্সবাজারের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নে প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে অসহায় ও হতদারিদ্র  এক হাজার লোকের মাঝে মাস্ক বিতরণ করেছেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাষ্ট।

গতকাল রবিবার (২৯ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত ইউনিয়নের ৯টি ওয়ার্ডের বাসিন্দাদের বাড়ি বাড়ি গিয়ে নারী পুরুষদের মাঝে এসব মাস্ক তুলে দেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান রেজাউল করিম সেলিম।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আবছার উদ্দিন মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের নির্বাহী পরিচালক, এম কে মোহাম্মদ মিরাজ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু শামা ও আজহার উদ্দিন প্রমূখ।

লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান রেজাউল করিম সেলিম বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে লক্ষ্যারচর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের যথাক্রমে মন্ডল পাড়া, হাজী পাড়া, জহির পাড়া, রুস্তম আলী চৌধূরী পাড়া, উত্তর পাড়া, চরপাড়া, পূর্ব পাড়া, পূর্ব মাঝের পাড়া, জিদ্দা বাজার ও স্কুল পাড়া এলাকার বাসিন্দাদের বাড়ি বাড়ি গিয়ে এক হাজার নারী পুরুষদের মাঝে মাক্স বিতরণ করা হয়।

এ সময় তাদেরকে করেনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রাথমিক সর্তকতা হিসেবে সাবান দিয়ে হাত পরিষ্কার ও নিরাপদ দূরত্ব বজায় রেখে ঘরে থাকার পাশাপাশি বিনা প্রয়োজনে বাড়ির বাইরে না যাওয়ার জন্য সরকারের নির্দেশনা অনুযায়ী পরামর্শ দেওয়া হয়।

দেশের এ ক্রান্তিকালীন সময়ে মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সমাজের সকল স্থরের বিত্তবান লোকদের যার যার অবস্থান থেকে করোনা প্রতিরোধে ও অসহায় লোকজনের সহায়তায় এগিয়ে আসারও আহবান জানান লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান রেজাউল করিম সেলিম।

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম

 

 

 

এই বিভাগের আরো সংবাদ