আজকের শিরোনাম :

পিরোজপুরে আগুনে দগ্ধ হয়ে স্কুলশিক্ষিকার মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ মার্চ ২০২০, ১২:৫৪

গভীর রাতে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ পূর্ব ভান্ডারিয়া মহল্লার হাওলাদার বাড়ীতে এক ভয়াবহ অগ্নিকান্ডে দুটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

এ সময় জীবন্ত দগ্ধ হয়ে মাহফুজা পারভীন নামের এক স্কুলশিক্ষিকা মারা গেছেন। সে মাওলানা ওহাব হাওলাদার (মাস্টার) এর মেয়ে । তিনি স্থানীয় খান সাহেব আব্দুল মজিদ জোমাদ্দার কিন্ডার গার্টেন স্কুলে শিক্ষকতা করতেন।

নিহত মাহফুজা পারভীনের ছোট ভাই মামুন হোসেন জানান, দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ঘরের মধ্যে প্রচন্ড ধোয়ার কারণে তার ঘুম ভাঙ্গে তাৎক্ষণিকভাবে দরজা খুলে ঘর থেকে বের হতে পারলেও ঘরের দোতালায় ঘুমন্ত বড় বোন মাহফুজা আর বের হতে পারেনি।

মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পাশ্ববর্তী তার আর এক বোন মাহমুদা বেগমের ঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয় ফায়ার সার্ভিস এর একটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ততক্ষনে ঘর দুটি পুড়ে ছাই হয়ে গেছে। নিহতর ভাই মামুন হোসেন বলেন রাতে ওই ঘরে  তার বড়বোন  মাহফুজা পারভীন  ও প্রতিবন্ধী আল আমীনসহ তারা ওই ঘরে বসবাস করত।

অগ্নিকান্ডে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে  ক্ষতিগ্রস্থদের দাবী তাদের।

ভা-ারিয়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর স্টেশন মাস্টার মো. ফারুক হোসেন জানান, বৈদ্যুতিক শর্টসার্কিটে কারণে এ অগ্নিকান্ড ঘটতে পারে।

এবিএন/সৈয়দ বশির/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ