আজকের শিরোনাম :

রাজশাহীতে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় নিহত ৭

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৪:১৮ | আপডেট : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫১

রাজশাহীর গোদাগাড়ীতে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেটকারের ৭ জন যাত্রী নিহত হয়েছেন।

আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কে উপজেলার সাহাব্দিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দুপুর ১২টার দিকে গোদাগাড়ী উপজেলার সাহাব্দিপুর এলাকায় আসার পর একটি প্রাইভেটকারের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে ঘটনাস্থলেই তিনজন এবং হাসপাতালে নেয়ার পর চারজন মারা যান।

নিহতরা হলেন- রাজশাহী নগরীর দেবিশিংপাড়া এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মোশাব্বের আলী (৪০), তার স্ত্রী হাসনারা বেগম (৫৩), তাদের শিশুকন্যা মোশরেফা (৮), চাঁপাইনবাবগঞ্জের চরচাকলা দেবীনগর এলাকার আলী মুর্তজার মেয়ে আশিয়া খাতুন (৩০), আশিয়ার ৪ মাসের শিশু আদিব আল হাসান ও শিশুকন্যা রাফিয়া (৩) এবং প্রাইভেটকার চালক নগরীর মেহেরচন্ডি এলাকার মাহবুবুর রহমান (৩৫)।

বেলা একটার দিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশনের কর্মকর্তা আতাউর রহমান জানান, দুর্ঘটনার পর তারা ঘটনাস্থলে ছুটে গিয়ে প্রাইভেটকারের ভেতর থেকে তিনটি লাশ উদ্ধার করেছেন। লাশগুলো থানায় নিয়ে যাওয়ার জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হচ্ছে।

একই সময়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস জানান, দুর্ঘটনার পর হাসপাতালে এক নারী ও এক শিশুর লাশ এসেছে। এছাড়া গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, হাসপাতালের লাশের খবর তাদের জানা নেই। তবে তাদের কাছে তিনজনের লাশ আছে। তাৎক্ষণিকভাবে আহত-নিহত কারও পরিচয় জানা যায়নি। তবে প্রাইভেটকারের যাত্রীরা সবাই রাজশাহী শহর থেকে গোদাগাড়ী সদরের দিকে যাচ্ছিলেন।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ