আজকের শিরোনাম :

রাণীশংকৈলে ছিনতাই হওয়া টাকা উদ্ধার: গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০১৮, ১১:৫৬

রাণীশংকৈল(ঠাকুরগাঁও) , ০৩ জুলাই, এবিনিউজ :  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ দূলর্ভপুর নামক স্থানে গতকাল সোমবার মহারাজা গ্রামীন ব্যাংকের ৬ লক্ষ টাকা ছিনতাই হয়। স্থানীয় লোকজন  থানা পুলিশের সহায়তায় ছিনতাইকারি ২জন কে আটক করে। 

জানাযায়, মহারাজা হাট গ্রামীন ব্যাংক ম্যানেজার হারুন অর রশিদ ও এমএলএসএস মুকুল হোসেন গতকাল দুপুরে নেকমরদ সোনালি ব্যাংক থেকে ৬ লক্ষ টাকা উত্তোলন করে যাওয়ার পথে দূলর্ভপুর নামক স্থানে ছিনকারিরা টাকা নিয়ে পালিয়ে যায়। 

গ্রামীন ব্যাংক কর্মকর্তারা ছিনতাইয়ের বিষয়টি মোবাইলে বিভিন্ন জনকে বলেন এবং চিৎকার করতে থাকেন। স্থানীয় লোকজন মহারাজা হাটে তাদের আটক করে উত্তম মাধ্যম দেয়। মুহুর্তের মধ্যে সহকারি পুলিশ সুপার হাসিবুল বাসার এস আই আবু তালেব সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনা স্থলে গিয়ে ছিনতাই হওয়া ৬ লক্ষ টাকা ২ রাউন্ডগুলি ১টি খোসা, বিদেশী পিস্তল ও মোটর সাইকেল সহ ২জন কে আটক করে।

এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ছিনতাইকারি আসাদুজাম্মান লিটন (৩৩) ও আবু সাইদ (২৮) হরিপুর উপজেলার লহুচাঁন গ্রামের স্থায়ী বাসিন্দা। তাদেরকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে, এব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে। 

এবিএন/মোঃ মোবারক আলী/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ