আজকের শিরোনাম :

লালমনিরহাটে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও ভিডিও ধারন : থানায় মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২০, ১৮:৪৬

লালমনিরহাটে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে ভিডিও ধারন করার অপরাধে ওই গৃহবধূর স্বামী থানায় মামলা দায়ের করেছেন। আজ শুক্রবার গৃহবধূর স্বামীর দায়ের করা অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে সদর থানা পুলিশ।

পুলিশ জানান, লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের নামুড়ি গ্রামের ভবেশ চন্দ্রের ছেলে জীবন কুমার রায় সুমন (২৫) তার প্রতিবেশি এক গৃহবধুকে প্রায় সময় উক্ত্যক্ত করে। বিষয়টি সুমনের পরিবারকে একাধিক বার নিষেধ করলেও তার আচরনের পরিবর্তন হয়নি। গত ১৭ জানুয়ারী ওই গৃহবধূর স্বামী বগুড়ায় আতœীয়ের বাড়িতে বেড়াতে গেলে গৃহবধূ ৬ মাসের এক সন্তানসহ বাড়িতে একা থাকেন।

এ সুযোগে ওই দিন মধ্যরাতে লম্পট জীবন কুমার রায় সুমন কয়েকজন সহযোগীসহ ঘরের বেড়া খুলে গৃহবধূর ঘরে প্রবেশ করে। গৃহবধূ চিৎকার করলে সহযোগীরা তার মুখ চেপে ধরে এবং সুমন গৃহবধুকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এ সময় সহযোগিরা বিবস্ত্র গৃহবধুর ভিডিও ধারন করেন।  গৃহবধু কৌশলে মুখ খুলে চিৎকার দিলে প্রতিবেশীরা এলে লম্পট সুমন সহযোগিদের নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় গৃহবধূর স্বামী লালমনিরহাট সদর থানায় লম্পট জীবন কুমার রায় সুমনসহ ৪জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। থানা পুলিশ এজাহারটি আমলে নিয়ে তদন্ত করে আজ শুক্রবার নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করেন। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত কাউকে গ্রেফতার বা ভিডিওটি জব্দ করতে পারেনি।

লালমনিরহাট সদর থানা ওসি মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধূর স্বামীর এজাহারটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
 

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ